বাংলাদেশ, রোববার, ৯ আগস্ট ২০২০ ২৫শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

চট্টগ্রামে মানিক-নুরুল আলম-রফিকুল আলমের অকাল মৃত্যুতে চসিক কাউন্সিলর জাবেদের শোক প্রকাশ!


প্রকাশের সময় :5 June, 2020 11:27 : AM

এম.এইচ মুরাদঃ

রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও চট্টগ্রামের রাউজান আসনের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর বড় ভাই এবিএম ফজলে রাব্বি চৌধুরী মানিক, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম এবং মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক মো. রফিকুল আলম এর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সদস্য ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মোহাম্মদ জাবেদ ।

শোকবার্তায় কাউন্সিলর মোহাম্মদ জাবেদ বলেন, এবিএম ফজলে রাব্বি চৌধুরী মানিক ছিলেন একজন সফল মানুষ। খুবই বিনয়ী এবং মিশুক প্রকৃতির মানুষ ছিলেন তিনি। যে কোন বয়সী মানুষের সাথে সহজেই মিশে যাওয়ার অসাধারণ একটি গুণ ছিল ওনার। চট্টগ্রামের স্বনামধন্য রাজনৈতিক পরিবারে জন্মগ্রহণ করা সত্ত্বেও ব্যক্তিজীবনে অত্যন্ত সাদামাটা জীবনযাপন করতো এবিএম ফজলে রাব্বি চৌধুরী মানিক। ওনার অকাল মৃত্যুতে আমি গভীরভাবে শোক প্রকাশ করছি।

শোক বার্তায় তিনি আরো বলেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেতা ও সাবেক কাউন্সিলর নুরুল আলম ও আওয়ামী লীগ নেতা মো: রফিকুল আলম চট্টগ্রামের রাজনীতির জন্য অনেক ত্যাগ করেছেন। দীর্ঘ রাজনৈতিক জীবনে তারা রাজপথের আন্দোলন সংগ্রামে অগ্রণী ভূমিকা পালন করতেন। তাঁদের মৃত্যুতে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ এবং আমি গভীরভাবে শোকাহত।” ওনাদের অকাল মৃত্যুতে চট্টগ্রামের অপূরণীয় ক্ষতি হলো।

আমি মহান সৃষ্টিকর্তা আল্লাহ পাক রাব্বুল আলামীনের কাছে এবিএম ফজলে রাব্বি চৌধুরী মানিক, নুরুল আলম ও মো. রফিকুল আলমের জন্য প্রার্থনা করছি যেন তিনি ওনাদের জান্নাতুল ফেরদৌস নসিব করেন এবং মরহুমদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি ও ওনাদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন করছি।

মহান সৃষ্টিকর্তা ওনাদেরকে জান্নাতবাসী করুন। আমিন।

উল্লেখ্য, বৃহস্পতিবার ৪ জুন দুপুরে চট্টগ্রাম নগরীর ম্যাক্স হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান চট্টগ্রামের রাউজান আসনের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর বড় ভাই এবিএম ফজলে রাব্বি চৌধুরী মানিক, ভোর ৫টায় চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম এবং সকাল ৯টায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক মো. রফিকুল আলম।

ট্যাগ :