বাংলাদেশ, বুধবার, ১২ আগস্ট ২০২০ ২৮শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

চট্টগ্রামে মানবসেবি “নাফিসা খান –একজন বাংলাদেশ” এর ঈদ উপহার বিতরন


প্রকাশের সময় :24 July, 2020 11:19 : AM

নিউজ ডেস্কঃ

করোনার কারনে সৃষ্ট পরিস্থিতির কারনে কর্মহীন হয়ে পরা ১০০ টি মধ্যবিত্ত পরিবারের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরন করেছেন , রাজধাণী ঢাকার আলোচিত সেচ্ছাসেবী নাফিসা আনজুম খান । বন্দর নগরী চট্টগ্রামের আরেক আলোচিত স্বেচ্ছাসেবী প্রকৌশলী জ্যোতির্ময় ধর এবং রাজধাণী ঢাকার সেচ্ছাসেবী নাফিসার যৌথ উদ্যোগে যুব রেডক্রিসেন্ট চট্টগ্রামের পরিচালনায় “অসহায় মানুষের জন্য ঈদের উপহার” কর্মসূচীটি অনুষ্ঠিত হয় । এই কর্মসূচীর আওতায় ৩০ জন প্রতিবন্ধী , আরও ৭০ জন বিভিন্ন পেশার কর্মহীন , দরিদ্র মানুষের হাতে তুলে দেওয়া হয় – ঈদের উপহার , খাদ্য সহায়তা ।

যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের যুব প্রধান মোঃ ইসমাইল হক চৌধুরী ফয়সাল এর নেতৃত্বে নগরীর দেওয়ান বাজার , আস্কার দীঘির পার , তুলাতুলি , বহদ্দারহাট সহ বিভিন্ন এলাকায় পরিচালিত এই মানবিক কর্মসূচীতে আরও উপস্থিত ছিলেন ট্টগ্রাম জেলা ইউনিট লেভেল অফিসার আব্দুর রশিদ খান, যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের স্বাস্থ্য ও সেবা বিভাগীয় প্রধান জনি চৌধুরী, দপ্তর বিভাগীয় প্রধান আ.ন.ম তামজীদ , বিশিষ্ট সমাজসেবী একেএম তরিকুল ইসলাম রানা , বিশিষ্ট সমাজসেবী নবুয়াতারা সিদ্দিকা রকি সহ অন্যান্য যুব স্বেচ্ছাসেবকরা।

করোনাকালীন সময়ে লকডাউনে কর্মহীন হয়ে পরেছিল নিম্ন ও মধ্যবিত্ত পরিবারগুলো। সেই পরিবার গুলোর দুঃখের সাথী হয়ে পাশে থেকে গোপনে উপহার পৌঁছে দিয়ে সারা দেশে প্রশংসিত হয়েছিলেন চট্টগ্রামের প্রকৌশলী জ্যোতির্ময় ধর ও রাজধানী ঢাকার নাফিসা আনজুম খান। লকডাউনের শুরু থেকে এখনো পর্যন্ত রাজধাণী ঢাকায় নাফিসা আনজুম খান এবং বন্দর নগরী চট্টগ্রামে প্রকৌশলী জ্যোতির্ময় ধর একসাথে কাজ করে যাচ্ছেন অসহায় মানুষের জন্য।

ট্যাগ :