বাংলাদেশ, রোববার, ৯ আগস্ট ২০২০ ২৫শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

চট্টগ্রামে বিয়ের ৬ মাসেই করোনার থাবায় প্রাণ গেল স্বামীর


প্রকাশের সময় :6 June, 2020 11:34 : AM

স্টাফ রিপোর্টারঃ

বিয়ের ছয়মাস না পেরুতেই মরণব্যাধি করোনাভাইরাস কেড়ে নিলো রাউজানের এক যুবকের প্রাণ। তার নাম ফরহাদ হোসেন (৩৩)।

তিনি রাউজান উপজেলার গহিরা ইউনিয়নের আবদুল শুক্কুরের বড় ছেলে।

করোনায় আক্রান্ত হয়ে দীর্ঘ ২৬দিন চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর শনিবার সকাল ৮টার দিকে মারা যান তিনি। অন্যদিকে ফরহাদ হোসেনের নব পরিণিতা স্ত্রী ফারহানা কাদের ও তার ভাই আরফাত হোসেনও করোনা পজিটিভ। অবশ্য তারা এখনও সুস্থ আছে বলে জানা গেছে।

মরহুমের পারিবারিক সূত্রে জানা যায়, ফরহাদের বাড়ি রাউজান হলেও দীর্ঘদিন পরিবারসহ চট্টগ্রাম নগরীর বায়েজিদ থানাধীন টেক্সটাইল এলাকায় বসবাস করতেন। একটি প্রাইভেট কোম্পানীতে কর্মরত ছিলেন ফরহাদ। গত প্রায় ৬ মাস আগে সাতকানিয়া উপজেলার বাসিন্দা চট্টগ্রাম নগরীতে বসবাসরত ফারহানা কাদেরে’র সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। গত ৩ সপ্তাহ পূর্বে ফরহাদ হোসেনের করোনা উপসর্গ থাকায় নমুনা পরীক্ষা করা হলে পজিটিভ আসে। শনিবার সকাল ৮টার দিকে ফরহাদ মৃত্যুবরণ করেন বলে নিশ্চিত করেন চট্টগ্রাম জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. শফিকুল ইসলাম।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, ফরাহাদ হোসেনের স্ত্রী, ভাই করোনা পজিটিভ হলেও তার বাবা-মায়ের উপসর্গ না থাকায় এখনো তাদের নমুনা পরীক্ষা করা হয়নি। আগামীকাল (আজ রবিবার) তাদের নমুনা পরীক্ষা দেয়ার কথা রয়েছে। নিহত ফরহাদ হোসেন দুই ভাই এক বোনের মধ্যে সবার বড় বলে জানা গেছে।

এদিকে সুদর্শন ফরহাদের আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে তার পরিবার, প্রতিবেশী, বন্ধু মহলে। অনেকে এ নিয়ে হৃদয় নিংড়ানো কথামালা গেঁথে ফেসবুকে পোস্ট দিচ্ছেন।

ট্যাগ :