বাংলাদেশ, মঙ্গলবার, ৫ জুলাই ২০২২ ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

চট্টগ্রামে বিস্ফোরণে আহতদের দেখতে গেলেন আ জ ম নাছির, দিলেন অর্থ সহায়তা


প্রকাশের সময় :১৩ জুন, ২০২২ ১০:৩৭ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে বিস্ফোরণে আহতদের চিকিৎসাসেবায় অর্থ সহায়তা দিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

সোমবার (১৩ জুন) সকালে তিনি আহতদের চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজের (চমেক) পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম আহসানের হাতে অর্থ সহায়তার চেক তুলে দেন।

এ সময় তিনি চমেক হাসপাতালের বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইউনিট, চক্ষু বিভাগসহ সংশ্লিষ্ট বিভাগ পরিদর্শন করেন। তিনি চিকিৎসাধীন রোগীদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং সংশ্লিষ্ট চিকিৎসকদের কাছে তাদের চিকিৎসার খোঁজখবর নেন।

পরে তিনি হাসপাতালের সম্মেলন কক্ষে মতবিনিময় সভায় অংশ নেন। এ সময় চমেকের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম আহসান, চমেক অধ্যক্ষ ডা. সাহানা আকতার, চমেক বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইউনিট প্রধান অধ্যাপক রফিক উদ্দিন, অর্থোপেডিক্স বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. চন্দন কুমার দাশ, বিএমএ সভাপতি ডা. মুজিবুল হক খান, সাধারণ সম্পাদক ডা. ফয়সাল ইকবাল চৌধুরী, সহসভাপতি ডা. রিজোয়ান রেহান, ডা. প্রণয় কুমার দত্ত, ডা. হাফিজ উদ্দিন, ডা. অংশু চৌধুরী, আন্দরকিল্লা ওয়ার্ড আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মঞ্জুর হোসাইন, কাউন্সিলর শৈবাল দাশ সুমনসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতারা উপস্থিত ছিলেন।

ট্যাগ :