বাংলাদেশ, শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০ ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

চট্টগ্রামে চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির কার্যনির্বাহী পরিষদের ১২তম সভা অনুষ্ঠিত


প্রকাশের সময় :23 August, 2020 11:49 : PM

এম.এইচ মুরাদঃ

করোনা মহামারির কারণে দীর্ঘ ৫ মাস পর চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির কার্যনির্বাহী পরিষদের ১২তম সভা সকল প্রকার স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত হয়েছে।

২২ আগস্ট’২০ তারিখের ১২তম সভায় সভাপতিত্ব করেন অত্র কল্যাণ সমিতির সম্মানিত সভাপতি জনাব আলহাজ্ব হাসান মাহমুদ চৌধুরী সিআইপি। সভাপতির অনুমতিক্রমে যুগ্ম-সাধারণ সম্পাদক ফজলে আহাদ সভা শুরু করেন। উক্ত সভায় করোনা মহামারির শুরু থেকে অত্র কল্যাণ সমিতির উদ্যোগে কাশেম-নুর ফাউন্ডেশনের সহযোগিতায় যেসব পদক্ষেপ গ্রহণ করা হয় তার বিস্তারিত তুলে ধরা হয়। এবং করোনাকালে এই বিশাল পরিসরে সাহায্য সহযোগিতা করার জন্য সমিতির সকল সদস্যদের পক্ষ থেকে কাশেম-নুর ফাউন্ডেশনের কো-চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি ও দানবীর আলহাজ্ব হাসান মাহমুদ চৌধুরী সিআইপির প্রতি ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

১২তম সভায় দীর্ঘ ৫ মাসে যে সকল সদস্য-সদস্যা মৃত্যুবরণ করেছেন তাঁদের রুহের আত্মার মাগফেরাত কামনা এবং অত্র কল্যাণ সমিতির সম্মানিত সাধারণ সম্পাদক জনাব এড. জিয়াউদ্দিন আহম্মদ ও উনার সহধর্মীনিসহ অত্র এলাকায় যাঁরা অসুস্থ আছেন তাঁদের জন্যও দোয়া করা হয়। মোনাজাত পরিচালনা করেন কল্যাণ সমিতির সদস্য মাওলানা মুহাম্মদ আবদুল্লাহ।

১২তম সভায় আরো উপস্থিত ছিলেন মুহাম্মদ ইউসুফ সিকদার, আলহাজ্ব আহসানুল করিম, ইঞ্জি. মোহাম্মদ ইসমাইল, মোহাম্মদ ফজলে আহাদ, তৌফিক হোসেন, মোহাম্মদ আতাউর রহমান, মোহাম্মদ লুৎফুল করিম সোহেল, মোহাম্মদ নুরুল আবছার, এড. মাহবুবুল আলম চৌধুরী, মোহাম্মদ ওসমান গণি, মোহাম্মদ তারিকুল ইসলাম (সেন্টু), আলহাজ্ব আবু তৈয়ব, এড. আবু মোহাম্মদ হাশেম, আলহাজ্ব আলাউদ্দীন ইউসুফ, মোহাম্মদ আবু জাফর, সিদ্দিকুর রহমান, মোহাম্মদ রুহুল আমিন, নিজাম উদ্দিন আহমেদ, মোহাম্মদ হারুন। অতিথিবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব খন্দকার আতাউর রহমান ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জনাব আবদুর রহিম, দৈনিক চট্টগ্রাম মঞ্চের পরিচালক ওমর ফারুক। আরো উপস্থিত ছিলেন মঞ্জুর আলম মঞ্জু, কল্যাণ সমিতির সাবেক সাধারণ সম্পাদক প্রফে. আতাউল করিম চৌধুরী, জনাব সিএস মাহমুদ চৌধুরী, মুহাম্মদ গোলাম আব্বাস, মাও. আবদুল্লাহ, আবদুল মান্নান, তৌকিউল ইসলাম, ইকরামুল হক চৌধুরী, জহির উদ্দিন বাবর, ফরিদ আহমদ, সাবের আহমদ, কায়সার হোসেন টিটু, এড. বদরুল হুদা মামুন, এনামুল হাসান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উক্ত সভায় চান্দগাঁও আবাসিক এলাকার বিভিন্ন উন্নয়ন এবং গৃহীত কার্যক্রম নিয়ে গভীরভাবে আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়। সভাশেষে কাশেম-নুর ফাউন্ডেশনের পৃষ্ঠপোষকতায় ওমরাহ হজ্ব পালনে ব্যবস্থাপনাকারী মক্কা মোকাররমা হজ্ব কাফেলার স্বত্তাধিকারী জনাব সালাউদ্দিনের সৌজন্যে নৈশ ভোজের ব্যবস্থা হয়। এতে সমিতির সকল সদস্য ও আমন্ত্রিত অতিথিরা অংশগ্রহণ করেন।

ট্যাগ :