বাংলাদেশ, শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১ ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম

চট্টগ্রামে চন্দনাইশের পৌর মেয়র হলেন আওয়ামী লীগের খোকা


প্রকাশের সময় :১৫ ফেব্রুয়ারি, ২০২১ ১১:১০ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রামের চন্দনাইশ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মুহাম্মদ মাহাবুবুল আলম খোকা দ্বিতীয়বার পৌরসভার মেয়র নির্বাচিত হয়েছেন।

আজ রোববার (১৪ ফেব্রুয়ারি) ভোট গণনা শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং অফিসার ইমতিয়াজ হোসেন ফলাফল ঘোষণা করেন। এসময় উপস্থিত ছিলেন সহকারি রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসার মিনহাজুল ইসলাম।

নির্বাচনে মাহাবুবুল আলম খোকা নৌকা প্রতীকে পেয়েছেন ১৫ হাজার ৯৫৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এলডিপি প্রার্থী এম. আইনুল কবির ছাতা প্রতীকে পেয়েছেন ১ হাজার ৯১৬ ভোট।

এছাড়া ইসলামী ফ্রন্টের মুহাম্মদ ফারুক বাহাদুর মোমবাতি প্রতীকে পেয়েছেন ১ হাজার ৮২৯ ভোট এবং বিএনপির প্রার্থী মো. মাহাবুবুল আলম চৌধুরী ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৪১৩ ভোট।

এছাড়া তিনজন সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও ৯ জন সাধারণ কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

নির্বাচন কমিশন ঘোষিত বেসরকারি ফলাফলে সংরক্ষিত মহিলা কাউন্সিলর ১, ২, ৩নং ওয়ার্ডে শিরিন আকতার (আনারস) ৩ হাজার ৫৬৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী খোরশেদা বেগম (চশমা) পেয়েছেন ২ হাজার ৪৮ ভোট।

৪, ৫, ৬নং ওয়ার্ডে কহিনুর আকতার (চশমা) ১ হাজার ৭১৯ পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিটকতম প্রতিদ্বন্দ্বী সুমি বড়ুয়া (জবা ফুল) পেয়েছেন ১ হাজার ৩১৯ ভোট।

৭, ৮, ৯নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর হাছনারা বেগম (আনারস) ২ হাজার ৯৩৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তাহেরা বেগম চৌধুরী (জবা ফুল) পেয়েছেন ২ হাজার ২৪৪ ভোট।

এছাড়া সাধারণ কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে মো. শাহেদুল ইসলাম (ডালিম) ৯১৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অজয় দত্ত (ব্ল্যাক বোর্ড) পেয়েছেন ৫৭৮ ভোট। ২নং ওয়ার্ডে মো. নুরুল ইসলাম (টেবিল ল্যাম্প) ৯০৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. ইউছুপ (পাঞ্জাবী পেয়েছেন ৭৩৬ ভোট।

৩নং ওয়ার্ডে মো. হেলাল উদ্দীন চৌধুরী (পাঞ্জাবী ৮৩৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. আনোয়ার হোসেন (উটপাখি পেয়েছেন ৭৪৫ ভোট। ৪নং ওয়ার্ডে মো, মাসুদুর রহমান (উটপাখি) ৮০৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. নাসির উদ্দীন (ডালিম)) পেয়েছেন ৫০৬ ভোট।

৫নং ওয়ার্ডে মো. শাহ আলম (টেবিল ল্যাম্প) ৭৭৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. সেলিম (ডালিম) পেয়েছেন ৫৬৬ ভোট। ৬নং ওয়ার্ডে মোরশেদুল আলম (ডালিম) ১০৪৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. মাহাবুবুল কবির (পানির বোতল) পেয়েছেন ৫৬৫ ভোট।

৭নং ওয়ার্ডে মো. মোজাম্মেল হক চৌধুরী (টেবিল ল্যাম্প) ৯৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবু ছাদেক (ব্ল্যাকবোর্ড) পেয়েছেন ৭০৩ ভোট। ৮নং ওয়ার্ডে মো. আবু তৈয়ব (ডালিম) ১৪২৮ পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. আবদুর রহিম (উটপাখি) পেয়েছেন ৯৫৫ ভোট। ৯নং ওয়ার্ডে মো. লোকমান হাকিম (গাজর) ৯২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকতম প্রতিদ্বন্দ্বী মো. খোরশেদ আলম সবুজ (ব্ল্যাক বোর্ড) পেয়েছেন ৫১৫ ভোট।

ট্যাগ :