বাংলাদেশ, শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১ ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

চট্টগ্রামে কাভার্ডভ্যানের নিচে মোটরসাইকেল, প্রাণ হারালো প্রকৌশলী!!


প্রকাশের সময় :২৭ ডিসেম্বর, ২০১৯ ৮:২১ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার:

চট্টগ্রাম নগরীর টাইগারপাস এলাকায় দ্রুতগামী কাভার্ডভ্যানের নিচে চাপা পড়ে দুমড়ে মুচড়ে গেছে চলন্ত একটি মোটরসাইকেল। এতে কাভার্ডভ্যানের নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারান এমদাদুল হাসান শোভন (২৮) নামে এক প্রকৌশলী।

২৬ ডিসেম্বর বৃহস্পতিবার রাত পৌণে ১২টার সময় রেলওয়ে কলোনীর এমপ্লয়িজ গার্লস হাইস্কুলের সামনে ঘটে দুর্ঘটনাটি।

পুলিশ জানিয়েছে নিহত শোভনের পকেটে পাওয়া আইডি কার্ড সূত্রে জানা যায়, সে একটি প্রতিষ্ঠানের অধীনে চট্টগ্রাম ওয়াসার কর্ণফুলী ২য় প্রকল্পে জুনিয়র ইলেকট্রিক্যাল ডিজাইন প্রকৌশলী পদে কর্মরত ছিলেন। তিনি চট্টগ্রাম নগরীর খুলশী এলাকায় বসবাস করেন। তার পিতার নাম মো. আবুল হোসেন। চাঁদপুর জেলার ফরিদগঞ্জ গোপটী এলাকায় শোভনের গ্রামের বাড়ি।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন খুলশি থানার এসআই মোহাম্মদ আলী বিন কাসেম। তিনি জানান, শোভন তার মোটরসাইকেল (চট্টমেট্রো-ল-১৪১৭৩৯) নিয়ে কর্মস্থল থেকে বাসায় ফিরছেলেন। বৃহস্পতিবার রাত পৌণে ১২টার সময় টাইগারপাস রেলওয়ে কলোনী রেলওয়ে এমপ্লয়িজ গার্লস হাইস্কুলের সামনে গেলে চলন্ত একটি সিএনজি অটোরিকশার সাথে শোভনের বাইকের ধাক্কা লাগে।

এতে মোটর সাইকেলসহ সড়কে ছিটকে পড়ে শোভন। এসময় পেছন থেকে আসা দ্রুতগামী একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলসহ শোভনকে চাপা দেন। এতে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই শোভনের মৃত্যু হয়।

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান এসআই কাসেম।

ট্যাগ :