মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বুধবার, ২৩ অক্টোবর ২০২৪ ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে ইভটিজিং ও যাত্রী হয়রানী বন্ধে বাসের অভ্যন্তরে নাম্বার যুক্ত স্টিকার লাগাচ্ছে পুলিশ!!


প্রকাশের সময় :২ জানুয়ারি, ২০২০ ৩:২৬ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার:

চট্টগ্রামে অভ্যন্তরীণ রুটগুলোতে চলাচলরত বাসের অভ্যন্তরে নম্বর যুক্ত স্টিকার লাগানো কার্যক্রম শুরু করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ট্রাফিক বিভাগের উদ্যোগে নিরাপদ সড়ক চাই (নিসচা) চট্টগ্রামের সহযোগিতায় যাত্রী হয়রানি, ইভটিজিং ও যৌন নির্যাতন প্রতিরোধ কল্পে এ কার্যক্রম শুরু করা হয়।

আজ ১ জানুয়ারি বুধবার থেকে এ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) এস এম মোস্তাক আহমেদ খান। উদ্বোধন কার্যক্রমে উপ পুলিশ কমিশনার (ট্রাফিক উত্তর) মো. শহিদুল্লাহ, অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (ট্রাফিক দক্ষিণ) নাজমুল হাসান, সহকারী পুলিশ কমিশনার সুলতান মোহাম্মদ আলী খান।

এছাড়াও অনুষ্ঠানে চট্টগ্রাম জেলা সড়ক মালিক গ্রুপের ভারপ্রাপ্ত মহাসচিব গোলাম রাসুল বাবুল, মেট্রোপলিটন মালিক গ্রুপের সাধারণ সম্পাদক অলি আহমেদসহ মালিক ও শ্রমিক সংঘটনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

স্টুডেন্ট কমিউনিটি পুলিশের সদস্যরা উপস্থিত থেকে স্টিকার লাগানো এ কার্যক্রমে অংশগ্রহণ হিসেবে চট্টগ্রাম মহানগরের চলাচলরত বাসের অভ্যন্তরে বাসের নম্বরযুক্ত এবং পুলিশ কনট্রোল রুমের নম্বরসহ ৫টি করে স্টিকার লাগানো হয়।

প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) এস এম মোস্তাক আহমেদ খান বলেন, সাম্প্রতিক সময়ে বিভিন্ন বাসে চালক ও হেলপার কর্তৃক যাত্রী হয়রানি ও ইভটিজিং এমনকি নারী নির্যাতনের মত অপরাধমূলক কর্মকাণ্ড ঘটলেও তা সঠিকভাবে এবং সময়মতো অভিযোগ করে প্রতিকার পাচ্ছে না ভুক্তভোগীরা।নাম্বারযুক্ত স্টিকার লাগানো কার্যক্রম শুরু। এ বিড়ম্বনা হতে যাত্রী সাধারণকে রক্ষার জন্যে এবং অপরাধমূলক কর্মকান্ড প্রতিরোধের জন্যে এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে। নতুন বছরে যাত্রী হয়রানি বন্ধ ও নিরাপদ ভ্রমণের নিশ্চয়তা নিশ্চিতকল্পে গুচ্ছ পরিকল্পনার অংশ হিসেবে এ কার্যক্রমের উদ্যোগ গ্রহণ করা হয়।

ট্যাগ :