মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ১৪ জুলাই ২০২৪ ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের ফটিকছড়িতে কয়েলের আগুনে প্রাণ গেল ঘুমন্ত বৃদ্ধার


প্রকাশের সময় :১৮ জুন, ২০২৪ ২:১১ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:

চট্টগ্রামের ফটিকছড়িতে বসতঘরে আগুন লেগে হালিমা বেগম (৯০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ ছাড়া এই ঘটনায় আরও ৭টি বসতঘর পুড়ে গেছে। আজ মঙ্গলবার ভোরে বখতপুর ইউনিয়নের গোলাদার পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স জানিয়েছে, মশার কয়েল থেকে মোটরসাইকেলের অকটেনে আগুন ধরে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। এ সময় ঘরটির একটি কক্ষ থেকে ওই বৃদ্ধার পোড়া লাশ উদ্ধার করা হয়। অবস্থা দেখে মনে হচ্ছে, ঘুমের মধ্যে ছিলেন তিনি। পরে আগুন লাগলেও উঠতে না পারায় পুড়ে তাঁর মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিসের কর্মীদের সঙ্গে কথা বলে জানা গেছে, এলাকাবাসী এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। ঘরের অন্যরা বের হতে পারলেও বৃদ্ধ হালিমা বেগম খাটে শোয়া ছিলেন।

ফটিকছড়ি ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা ডলার ত্রিপুরা বলেন, ‘বৃদ্ধ ওই নারী যে খাটে শুয়ে ছিলেন, সেই কক্ষেই আগুনের সূত্রপাত হয়। তাঁকে আমরা অঙ্গার অবস্থায় উদ্ধার করে আনি। এ ঘটনায় সাত পরিবারের চার লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়েছে।’

ঘটনার পরপর ঘটনাস্থল পরিদর্শন করেন চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এ টি এম পেয়ারুল ইসলাম ও বখতপুর ইউপি চেয়ারম্যান ফারুক উল আজম। একই দিন ওই বৃদ্ধার জানাজা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়েছে।

ট্যাগ :