বাংলাদেশ, শনিবার, ৪ জুলাই ২০২০ ২০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

চট্টগ্রামের পাঁচলাইশে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু ‘খুন’


প্রকাশের সময় :27 May, 2020 10:22 : AM

স্টাফ রিপোর্টারঃ

নগরীর পাঁচলাইশ থানার হামজারবাগ এলাকায় কথা কাটাকাটির জেরে বন্ধুর ছুরিকাঘাতে এক আরেক বন্ধু খুন হয়েছে। এ ঘটনায় অভিযান চালিয়ে জড়িত সন্দেহে জনি নামের একজনকে গ্রেপ্তার করেছেন পুলিশ।

মঙ্গলবার (২৬ মে)  বিকেলে ছুরিকাঘাতেই ওই যুবক খুন হয়।

নিহতের নাম, মো. সাগর (২২)। তিনি মুন্সিগঞ্জ জেলার বাসিন্দা। হামজারবাগের হামজা খাঁ লেইনে একটি ভাড়ায় বাসায় থাকতেন নিহত সাগর। এলাকায় সাগর পাঁচলাইশের আলোচিত ও বর্তমানে কারাবন্দি সন্ত্রাসী ফিরোজের অনুসারী হিসেবে পরিচিত।

পুলিশ জানায়, খুন হওয়া যুবক সাগর, সাব্বির, হৃদয় ও হাসান এরা সকলেই একে অপরের বন্ধু। লকডাউনে বন্ধুর বাসায় অন্য বন্ধু আসা নিয়ে কথা কাটাকাটির জেরে ছুরিকাঘাতে সাগর খুন হয়। মূলত সাব্বিরের ছুরির আঘাতে খুন হয় সাগর।  

পাঁচলাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কাশেম ভুইয়া বলেন, হামজারবাগের হামজা খাঁ লেইনে ছুরিকাঘাতে খুনের ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠায়।

এ ঘটনায় অভিযান চালিয়ে জড়িত সন্দেহে জনি নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে ঘটনার মুল হোতা সাব্বির এখনো পলাতক রয়েছে। তাকে ও তার সহযোগীদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানান তিনি।

ট্যাগ :