বাংলাদেশ, শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১ ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

চট্টগ্রামের পটিয়ায় চরকানাই বহুমুখী উচ্চ বিদ্যালয়ে মহান বিজয় দিবস-২০১৯ উদযাপন


প্রকাশের সময় :১৬ ডিসেম্বর, ২০১৯ ৯:২৪ : পূর্বাহ্ণ

মোঃ দিদারুল ইসলাম (দিদার):

চট্টগ্রামের পটিয়ায় চরকানাই বহুমুখী উচ্চ বিদ্যালয়ে বিজয় দিবস-২০১৯ দিনব্যাপী নানান কর্মসূচির মধ্যদিয়ে যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হয়। কর্মসূচির মধ্যে ছিল র‌্যালি, শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু রতন কুমার দের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি শ ম ইসকান্দার।

উক্ত সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সহ-সভাপতি আলহাজ্ব মাষ্টার মোহাম্মদ ওমর, বিশিষ্ট ব্যাবসায়ী-শিক্ষানুরাগী ও সমাজসেবক আবদুল মান্নান সওদাগর, চরকানাই জনকল্যাণ সংস্থার সভাপতি ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির অর্থ সম্পাদক আবু আবছার চৌধুরী, দাতা সদস্য ও বিশিষ্ট ব্যাবসায়ী আবদুল মালেক ও চরকানাই জনকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক মনজুর আলম।

বিদ্যালয়ের শিক্ষক আমজাদ হোসেনের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন বিদ্যালয়ের শিক্ষক এস.এম নাসির উদ্দীন, পিষুশ কুমার দে প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে অত্র এলাকার বিশিষ্টজনেরা, ছাত্র-ছাত্রীদের অভিভাবক বৃন্দ এবং বিদ্যালয়ের সকল কোমলমতি ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের উপস্থাপনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে মহান বিজয় দিবসের অনুষ্ঠানের ইতি টানা হয়।

ট্যাগ :