বাংলাদেশ, শনিবার, ৩০ মে ২০২০ ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

চট্টগ্রামের কর্ণফুলীতে দানবীর এস.এম মামুন মিয়ার ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত


প্রকাশের সময় :23 May, 2020 5:09 : AM

এম.এইচ মুরাদঃ

করোনা দুর্যোগে দেশের বেশীরভাগ মানুষ এখন ঘরবন্দী এবং কর্মহীন অবস্থায় আছে। এরই পরিপেক্ষিতে যে যেভাবে পারছে মানুষের পাশে থেকে সহায়তার হাত বাড়িয়ে দিচ্ছে। এই ধারাবাহিকতায় চট্টগ্রামের কর্ণফুলীতে জনগণের বন্ধু হিসাবে খ্যাত আলহাজ্ব এস.এম মামুন মিয়া এগিয়ে এসেছেন অসহায় দুস্থ এবং কর্মহীনদের সাহায্যর্থে বিভিন্ন সহায়তা নিয়ে।

এস.এম মামুন মিয়া করোনা সংকটের শুরু থেকে তার নিজস্ব অর্থায়নে কর্ণফুলী থানায় কয়েক হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী এবং নগদ অর্থ বিতরণ করে আসছেন।

তারই ধারাবাহিকতায় শুক্রবার (২২ মে) কর্ণফুলী উপজেলার দক্ষিণ শিকলবাহায় এস.এম মামুন মিয়ার পক্ষ থেকে প্রায় ১২০০ নেতা-কর্মী ও দুস্থদের মাঝে চাউল ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আলহাজ্ব এস.এম মামুন মিয়া

ত্রাণ বিতরণ প্রসঙ্গে জানতে চাইলে এস.এম মামুন মিয়া বলেন , মানুষের বিপদের দিনে তাদের পাশে দাঁড়ানোই আমাদের প্রথম দায়িত্ব,আমাদের দলের প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান জনগনের জন্যই আমৃত্যু কাজ করে গেছেন সেটাই আমাদের আদর্শ তাই আজকের এই সংকট কালে আমরা চুপ করে বসে থাকতে পারিনা,আমি আমার সামর্থ্য অনুযায়ী চেস্টা করে যাচ্ছি ইনশাল্লাহ ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে।

শিকলবাহা ৮নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি আহমদ নবী বোচন মেম্বারের সভাপতিত্ত্বে অনুষ্টিত ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রমে অন্যান্যের মধ্যে উপস্হিত ছিলেন শিকলবাহা ইউনিয়ন বিএনপি’র সভাপতি জনাব আবু তৈয়ব কন্ট্রাক্টার, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের সহ-সভাপতি আবু তাহের, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের দপ্তর সম্পাদক মামুনুর রশীদ মামুন, চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন-সম্পাদক এম শফিউল করিম,কর্ণফুলী উপজেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক ফারুক,উপজেলা স্বেচ্ছাসেবকদল নেতা মইন উদ্দিন মনির, শিকলবাহা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দল সভাপতি মো:জাফর, সাধারন সম্পাদক ইদ্রিস মানিক,কর্ণফুলী উপজেলা ছাত্রদল নেতা একরাম হোসেন বাবলু, যুবদল নেতা শাহজাহান,ছাত্রনেতা কামরুদ্দীন সবুজ,কায়সার,রাসেদ,নোমান,আইয়ুব, রনি সহ অসংখ্য নেতৃবৃন্দ।

ট্যাগ :