বাংলাদেশ, শনিবার, ২৩ জানুয়ারী ২০২১ ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম

চট্টগ্রামের এহসান সিটি স্কুল এন্ড কলেজের উদ্যোগে মহান বিজয় দিবস-২০১৯ উদযাপন


প্রকাশের সময় :১৬ ডিসেম্বর, ২০১৯ ৬:৫৯ : অপরাহ্ণ

এন.এইচ নিরব:

চট্টগ্রামের এহসান সিটি স্কুল এন্ড কলেজের উদ্যোগে মহান বিজয় দিবস-২০১৯ উদযাপন করা হয়। ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের সকল শহীদদের স্মরণে তাঁদের প্রতি শ্রদ্ধা ও সম্মান জানিয়ে এহসান সিটি স্কুল এন্ড কলেজ গত ১৬ ডিসেম্বর সোমবার বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান বিজয় দিবস ২০১৯ উদযাপন করে। উক্ত কর্মসূচিতে ছিল শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ, বিজয় র‍্যালী, আলোচনা সভা ও উন্মোক্ত চিত্রাঙ্কন প্রতিযোগিতা এবং মুক্তিযোদ্ধাদের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত।

এতে সভাপতিত্ব করেন এহসান সিটি স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক ড্রেজী রাহা। প্রধান অতিথি ছিলেন এহসান সিটি স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক ডা. এইচ.এম. জয়নাল আবেদীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এহসান সিটি স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক মো: ফোরকান উদ্দিন, শারমিন আক্তার ও মিশকাত জাহান মিশু। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন এহসান সিটি স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক মোহাম্মদ মিছবাহ উদ্দিন এবং সঞ্চালনায় ছিলেন জাহিদ আরা খানম।

এতে আরো উপস্থিত ছিলেন এহসান সিটি স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক ফাতেমা-তুজ জোহরা চৌধুরী, নুর নাহার, শাহিদা নাসরীন শীলা, ফারহানা বিলকিছ, আমরুন নাহার মৌসুমী, ফারজানা তাসনীম ও সানজিদা সিফাত সহ এহসান সিটি স্কুল এন্ড কলেজের ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দ।

ট্যাগ :