বাংলাদেশ, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১ ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

চকবাজারের কাউন্সিলর সাইয়্যেদ গোলাম হায়দার মিন্টু আর নেই! কাউন্সিলর জাবেদের শোক প্রকাশ


প্রকাশের সময় :১৮ মার্চ, ২০২১ ৬:১৮ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

টানা ৭ বার চট্টগ্রাম সিটি করপোরেশনের কাউন্সিলর নির্বাচিত হওয়া সাইয়্যেদ গোলাম হায়দার মিন্টু (৬৯) আর নেই।

বৃহস্পতিবার (১৮ মার্চ) ভোর সাড়ে ৪টায় তিনি চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর ইমপালস হসপিটালে মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)।

পারিবারিক সূত্রে জানা গেছে, কিছুদিন আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন চকবাজারের কাউন্সিলর সাইয়্যেদ গোলাম হায়দার মিন্টু। সুস্থ হওয়ার পর তিনি অন্যান্য শারীরিক সমস্যায় ভুগছিলেন। এরপর ১৩ মার্চ তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীতে নিয়ে যাওয়া হয়।

১৯৭৭ সাল থেকে এ পর্যন্ত ৭টি নির্বাচনে অংশ নিয়ে প্রতি নির্বাচনেই জয়লাভ করেছেন সাইয়্যেদ গোলাম হায়দার মিন্টু। ১৯৮৮ সালে জাতীয় পার্টির শাসনামলে আওয়ামী লীগ নির্বাচন বর্জন করায় সেই নির্বাচনে অংশ নেননি। সর্বশেষ গত ২৯ জানুয়ারি নির্বাচনেও ১৬নং চকবাজার ওয়ার্ডের কাউন্সিলর পদে তিনি বিপুল ভোটে কাউন্সিলর নির্বাচিত হন। সাইয়্যেদ গোলাম হায়দার মিন্টু একাদশ শ্রেণী পড়ুয়া এক পুত্র সন্তানের জনক।

চসিকের প্রবীণ কাউন্সিলর গোলাম হায়দার মিন্টুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ জাবেদ।

তিনি এক শোক বার্তায় বলেন, ‘সাইয়্যেদ গোলাম হায়দার মিন্টু ছিলেন একজন সৎ ও সফল সমাজসেবক ও রাজনীতিবিদ। তিনি একজন আপাদমস্তক ভালো মানুষ এবং জনগণের প্রকৃত সেবক ছিলেন, পরপর সাতবার জনগণের ভোটে নির্বাচিত কাউন্সিলর হওয়াই তার প্রমাণ রাখে। তার মতো একজন সফল জনপ্রতিনিধি এবং জনদরদী মানুষকে হারিয়ে সবার মতো আমিও গভীরভাবে শোকাহত। আমি তার আত্মার মাগফেরাত কামনা করছি এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। মহান সৃষ্টিকর্তা তাকে জান্নাতের সর্বোচ্চ স্থান জান্নাতুল ফেরদৌস দান করুক এই দোয়াই করছি আমীন।’

ট্যাগ :