বাংলাদেশ, শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০ ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

করোনায় আক্রান্ত চান্দগাঁও আবাসিকের সভাপতি হাসান মাহমুদ চৌধুরী! সবার কাছে দোয়া কামনা


প্রকাশের সময় :29 August, 2020 11:06 : AM

এম.এইচ মুরাদঃ

করোনার শুরু থেকে অদ্যবদি চিকিৎসা-সেবা এবং ত্রাণ তৎপরতায় নিয়োজিত চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির সভাপতি, কাশেম-নুর ফাউন্ডেশনের কো-চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি ও দানবীর হাসান মাহমুদ চৌধুরী সিআইপি এখন নিজেই করোনায় আক্রান্ত।

রাজধানীতে নিজ বাসায় থেকে তিনি চিকিৎসা নিচ্ছেন।

লকডাউনের শুরু থেকে রাজধানীতে ছিলেন। সপ্তাহ খানেক আগে এসেছিলেন চট্টগ্রামে। এখানেই তিনি করোনায় আক্রান্ত হয়েছেন বলে আশংকা করা হচ্ছে। শারিরীক অসুস্থতা নিয়ে তিনি বৃহস্পতিবার ফিরে যান রাজধানীতে। সেখানে করোনা টেস্টের পর ‘পজেটিভ’ রিপোর্ট পাওয়া গেছে বলে জানা গেছে।

করোনাকালে মানবিকতার হাত বাড়িয়ে দিয়ে রেকর্ড পরিমান উপহার সামগ্রী বিতরণ করা দানবীর হাসান মাহমুদের রোগমুক্তি কামনায় শুক্রবার বাদ এশা চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির অফিসে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

এই দোয়া মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন তৌফিক হোসেন, ফজলে আহাদ, নুরুল আবছার, রুহুল আমিন, ওসমান গণি, লুৎফুল করিম সোহেল, নিজাম উদ্দিন আহমেদ, তারিকুল ইসলাম সেন্টু, এনামুল হাসান, পেশ ইমাম ক্বারী অলিউল্লাহ, ইমাম হাফেজ মাও. আজিজুর রহমান এবং সমিতির কর্মচারিরা এতে অংশ নেন।

আল আমিন বারিয়া কামিল মডেল মাদ্রাসা ও এতিমখানার মওলানা মাইনুদ্দিন মিলাদ ও কিয়াম পরিচালনা করেন। মোনাজাত পরিচালনা করেন ক্বারী অলিউল্লাহ।

মোনাজাতে কাশেম-নুর ফাউন্ডেশনের কো-চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি ও দানবীর আলহাজ্ব হাসান মাহমুদ চৌধুরী সিআইপি এবং সমিতির সদস্যদের জন্য দোয়া করা হয় এবং সভাপতি হাসান মাহমুদ চৌধুরীর দ্রুত সুস্থতা এবং দীর্ঘায়ু কামনা করা হয়।

এছাড়া হাসান মাহমুদ চৌধুরীর সুস্থতা কামনায় বৃহস্পতিবার আল আমিন বারিয়া কামিল মডেল মাদ্রাসা ও এতিমখানায় খতমে বোখারী শরীফ, মিলাদ ও দোয়া করা হয় এবং বিভিন্ন এতিমখানায় তবারুক বিতরণ করা হয়। সমিতির পক্ষে থেকে তার রোগ মুক্তি জন্য সবার কাছে দোয়ার দরখাস্ত করা হয়।

ট্যাগ :