বাংলাদেশ, শনিবার, ১৬ জানুয়ারী ২০২১ ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম

এবার জনগণের বন্ধু পুলিশের পাশে দাঁড়ালো মানবতাবাদী সংগঠন কাশেম-নুর ফাউন্ডেশন


প্রকাশের সময় :৮ জুন, ২০২০ ৪:২৪ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদঃ

করোনার দুর্যোগে বিগত কয়েক মাস ধরে মানুষের মাঝে বিপুল পরিমাণ ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণসহ নানাভাবে সাহায্য সহযোগিতা করে আসছে আর্ত মানবতার সেবায় নিয়োজিত মানবাতাবাদী সংগঠন হিসাবে খ্যাত কাশেম-নূর ফাউন্ডেশন। দেশ পেরিয়ে এমনকি প্রবাসেও বাংলাদেশিদের মধ্যে সহায়তার হাত বাড়িয়ে দেন ফাউন্ডেশনের কো-চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি ও দানবীর আলহাজ্ব হাসান মাহমুদ চৌধুরী সিআইপি।

এবার সংগঠনটি মানুষের সেবায় দায়িত্ব পালন করতে গিয়ে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) দুই সদস্যের পরিবারের পাশে সহায়তার হাত বাড়িয়ে এগিয়ে এসেছে। করোনায় মৃত্যুবরণকারী পুলিশের দুই সদস্যের পরিবারের জন্য নগদ দুই লাখ টাকা প্রদান করেছে আর্ত মানবতার সেবায় নিয়োজিত মানবতাবাদী সংগঠন কাশেম-নূর ফাউন্ডেশন।

বৃহস্পতিবার (৪ জুন) সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমানের হাতে কাশেম-নূর ফাউন্ডেশনের পক্ষ থেকে এই দুই লাখ টাকার চেক হস্তান্তর করা হয়।

সাবেক মন্ত্রী জিয়া উদ্দিন আহমেদ বাবলু

কাশেম-নূর ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং সাবেক মন্ত্রী ও সংসদ সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু এবং কো-চেয়ারম্যান হাসান মাহমুদ চৌধুরী সিআইপি’র পক্ষে চেক হস্তান্তর করেন জাতীয় পার্টির চট্টগ্রাম উত্তর জেলার সাধারণ সম্পাদক সফিক উল আলম চৌধুরী।

কাশেম-নূর ফাউন্ডেশনের চেয়ারম্যান জিয়াউদ্দিন আহমদ বাবলু বলেন, মানবতার সেবায় কাশেম-নূর ফাউন্ডেশন ও আমাদের পরিবার সব সময় নিয়োজিত থাকবে। করেনা দুর্যোগ থেকে মুক্তি না পাওয়া পর্যন্ত আমাদের সহযোগিতা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

আলহাজ্ব হাসান মাহমুদ চৌধুরী সিআইপি

ফাউন্ডেশনের কো-চেয়ারম্যান দানবীর হাসান মাহমুদ চৌধুরী বলেন, “আমরা করোনায় মৃত্যুবরণকারী দুই পুলিশ ভাইয়ের পরিবারের পাশে দাঁড়াতে পেরে মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে শুকরিয়া আদায় করছি। আমরা তাদের দুইজনের রুহের মাগফেরাত কামনা করছি এবং তাদের সুখ সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। মহান আল্লাহ পাক রাব্বুল আলামীনের কাছে ফরিয়াদ করছি তাদেরকে যেন জান্নাত নসিব করেন আমীন। মহান আল্লাহ পাক আমাদের যতটুকু তওফিক দান করেছেন এই করোনা দুর্যোগে আমরা চেষ্টা করেছি মানুষের পাশে দাঁড়াতে। এই চেষ্টা ভবিষ্যতেও অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।”

এ সময় চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির সংগঠন (প্রচার ও প্রকাশনা) তৌফিক হোসেন ও সিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ট্যাগ :