বাংলাদেশ, রোববার, ৯ আগস্ট ২০২০ ২৫শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

আল্লামা ওবাইদুল হক নঈমীর ইন্তেকালে কাউন্সিলর মোহাম্মদ জাবেদের শোক প্রকাশ


প্রকাশের সময় :6 July, 2020 5:04 : PM

এম.এইচ মুরাদঃ

দেশের অন্যতম শীর্ষ আলেম, আহলে সুন্নাত ওয়াল জামায়াত বাংলাদেশ এর চেয়ারম্যান, চট্টগ্রামের জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া মাদ্রাসার শায়খুল হাদিস আল্লামা মুফতি ওবাইদুল হক নঈমী সাহেব ইন্তেকাল করেছেন (ইন্না-নিল্লাহে ওয়াইন্না ইলাইহি রাজিউন)। ওনার ইন্তেকালে গভির শোক ও দুঃখ প্রকাশ করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সদস্য ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ জাবেদ।

মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে কাউন্সিলর মোহাম্মদ জাবেদ বলেন, মুফতি ওবাইদুল হক নঈমী দেশব্যাপী ইসলামের প্রচার প্রসারে ও দ্বীনি শিক্ষা বিস্তারে অনন্য ভূমিকা রেখেছেন। তিনি ইসলাম ধর্মের বহুমুখী খেদমত করে গেছেন। তার ইসলামের খেতমতের অবদান এই দেশের মুসলিম উম্মাহ শ্রদ্ধার সাথে যুগ যুগ স্মরণ রাখবে বলে আমি মনে করি। মহান আল্লাহর কাছে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করছি এবং তার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। মহান সৃষ্টিকর্তা আল্লাহ পাক রাব্বুল আলামীন ওনাকে বেহেশতের সর্বোচ্চ স্থানে অধিষ্ঠিত করুক এই দোয়াই করছি।

এর আগে সোমবার (৬ জুলাই) বিকাল ৫টায় চট্টগ্রাম নগরীর সিএসসিআর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শায়খুল হাদীস আল্লামা ওবায়দুল হক নঈমী ইন্তেকাল করেন।

মৃত্যুকালে স্ত্রী ও ৫ সন্তানসহ অসংখ্য শুভাকাঙ্খি ও গুণগ্রাহী রেখে গেছেন তিনি।

৭৮ বছর বয়সী আল্লামা ওবায়দুল হক নঈমী বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। সোমবার দুপুরে হঠাৎ অসুস্থতা বেড়ে যাওয়ায় সিএসসিআর হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে।

আল্লামা নঈমীর ইন্তেকালের খবরে চট্টগ্রাম তথা পুরো দেশের সুন্নী সমাজের মানুষের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

ট্যাগ :