মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২১ জুন ২০২৪ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সুপার ফোরে যেতে যত রানে জিততে হবে বাংলাদেশকে


প্রকাশের সময় :৩ সেপ্টেম্বর, ২০২৩ ৫:৩১ : অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক:

হারলেই বাদ। জিতলে টিকে থাকবে সুপার ফোরে যাওয়ার হাতছানি। এমন সমীকরণের ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে লড়ছে বাংলাদেশ। আশার ব্যাপার হলো, এই ম্যাচ জিতেও সরাসরি এশিয়া কাপের সুপার ফোরে যেতে পারবে বাংলাদেশ।

সেক্ষেত্রে বাংলাদেশকে জিততে হবে বড় ব্যবধানে। শ্রীলঙ্কার কাছে হেরে রানরেট ঋণাত্মকের ঘরে। মানে শূন্যের নিচে ঋণাত্মক দশমিক ৯৫১ এ আছে বাংলাদেশ।

এখন সুপার ফোরে যেতে আফগানদের ২৭৯ রানের ভেতর আটকাতে হবে বাংলাদেশকে। সুতরাং জিততে হবে ৫৫ কিংবা তার বেশি রানের ব্যবধানে। না হলে জিতেও পরের ম্যাচের জন্য অপেক্ষা করতে হবে বাংলাদেশকে। কামনা করতে হবে লঙ্কানদের কাছে আফগানিস্তানের হার।

নানা সমীকরণের ম্যাচে ব্যাট হাতে হতাশ করেনি বাংলাদেশ। ওপেনিংয়ে নেমে ব্যাট হাতে দারুণ ইনিংস উপহার দিয়েছেন মেহেদী হাসান মিরাজ। বাকিরাও রেখেছেন ভরসার মান। তাতে আফগানিস্তানকে চ্যালেঞ্জিং লক্ষ্য দিয়েছে বাংলাদেশ।

আজ রোববার (৩ সেপ্টেম্বর) এশিয়া কাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেটে স্কোরবোর্ডে ৩৩৪ রান তুলেছে বাংলাদেশ। সেঞ্চুরিয়ান শান্ত করলেন ১০৫ বলে ১০৪ রানের ইনিংস। আরেক সেঞ্চুরিয়ান মিরাজ ১১২ রানে অপরাজিত থেকে চোট পেয়ে মাঠ ছাড়েন।

ট্যাগ :