বাংলাদেশ, শনিবার, ২০ আগস্ট ২০২২ ৫ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

আটলান্টিক সমুদ্রযাত্রায় অসুস্থ বাংলাদেশি ক্রিকেটাররা


প্রকাশের সময় :১ জুলাই, ২০২২ ৭:১৪ : পূর্বাহ্ণ

ক্রীড়া প্রতিবেদকঃ

সিরিজের প্রথম টি-টোয়েন্টি খেলতে বাংলাদেশ দল এখন ডমিনিকায়। কিন্তু সেন্ট লুসিয়া থেকে সমুদ্র পথে গিয়ে বাজে এক অভিজ্ঞতা হয়েছে ক্রিকেটারদের। ৬–৭ ফুট উচ্চতার উথাল–পাথাল ঢেউয়ে ভয় পেয়েছেন অনেক ক্রিকেটারই।

ফেরিতে করে দীর্ঘ সময় ভ্রমণের অভিজ্ঞতা নেই বাংলাদেশ দলের কোনো ক্রিকেটারের। তাই ভয় পাওয়ার পাশাপাশি অসুস্থ হয়ে পেড়েছেন কেউ কেউ।

গতকাল বৃহস্পতিবার বাংলাদেশ সময় সন্ধ্যায় (স্থানীয় সময় সকাল) ক্রিকেটাররা ডোমিনিকার উদ্দেশ্যে যাত্রা শুরু করেন। স্থানীয় সময় দুপুরে পৌঁছান তাঁরা।

সেন্ট লুসিয়া থেকে বের হয়ে ফেরি যখন আটলান্টিক পাড়ি দিচ্ছিল তখনই সমস্যা শুরু হয়। বিশালাকার ঢেউ দেখে আতংকিত হয়ে পড়েন অনেকে। পেসার শরিফুল ইসলাম ও নুরুল হাসান সোহান অসুস্থ হয়ে পড়েন। বমিও করেন তাঁরা। এ ছাড়া অস্বস্তিতে থাকেন টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদউল্লাহ ও ম্যানেজার নাফিস ইকবাল।

এদিকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই টেস্ট খেলে দুটিতেই হেরেছে বাংলাদেশ। এবার টি-টোয়েন্টি সিরিজ খেলবে। প্রথম দুটি টি-টোয়েন্টি যথাক্রমে ২ এবং ৩ জুলাই ডোমিনিকাতে এবং তৃতীয়টি ৭ জুলাই গায়ানায় হবে।

১০, ১৩ এবং ১৬ জুলাই গায়ানায় তিনটি ওয়ানডে হওয়ার কথা।

বাংলাদেশ টি-টোয়েন্টি দল : মাহমুদউল্লাহ (অধিনায়ক), মুনিম শাহরিয়ার, লিটন দাস, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, মেহেদী হাসান, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ ও তাসকিন আহমেদ।

ট্যাগ :