বাংলাদেশ, শনিবার, ৪ জুলাই ২০২০ ২০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

সিডনিতে মাল্টিকালচারাল সোসাইটি ক্যাম্বেলটাউন থেকে আর্থিক অনুদান প্রাপ্তির জন্য আবেদন আহবান


প্রকাশের সময় :29 May, 2020 3:43 : PM

কায়ছার আহমেদঃ

অস্ট্রেলিয়াতে অবস্হানরত কোভিড-১৯ বা করোনাভাইরাসের কারনে ক্ষতিগ্রস্ত  আন্তর্জাতিক ছাত্র ও শরণার্থীদের  সাহায্যের জন্য একটি ফান্ড গঠন করেছে মাল্টিকালচারাল সোসাইটি অব ক্যাম্বেলটাউন ইনক। এই ফান্ড গঠনের জন্য মাল্টিকালচারাল সোসাইটি অব ক্যাম্বেলটাউনে ইনকের সদস্যরা ছাড়া ও কমিউনিটির স্বহৃদয়বান ব্যাক্তিরা অর্থ প্রদান করছেন।  আর্থিক অনুদান গ্রহনে আগ্রহী আন্তর্জাতিক ছাত্র ও শরণার্থীদের থেকে আবেদনপত্র আহবান করা হচ্ছে।

আবেদনের যোগ্যতা: অস্ট্রেলিয়াতে বসবাসরত আন্তর্জাতিক ছাত্র ও শরণার্থী যারা কোভিড-১৯ বা করোনাভাইরাসের কারনে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত এবং এখনো চাকুরীবিহীন অবস্হায় আর্থিক সংকটে রয়েছেন। 

আবেদন পদ্ধতি: কিভাবে কোভিড-১৯ বা করোনার কারনে ক্ষতিগ্রস্ত হয়েছেন তার সংক্ষিপ্ত বর্ননা করে mscampbelltown@gmail.com নাম, মোবাইল নাম্বার, বর্তমান ঠিকানা, ব্যাংক হিসাব নং  সহ যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে।

আবেদন পত্রের সাথে যে সকল কাগজপত্র সংযুক্তি করতে হবেঃ ১। ফটো আইডি অথবা স্টুডেন্ট আইডি ২। গত ৯০ দিনের ব্যাংক স্টেটমেন্ট। আবেদনের শেষ তারিখ: ৫ জুন, ২০২০।

মাল্টিকালচারাল সোসাইটি অব ক্যাম্বেলটাউন আবেদনকারীদের সকল গোপনীয়তা রক্ষা করতে প্রতিশ্রুতিবদ্ধ। তারা জানান, সকল আবেদন যাচাই-বাছাই শেষে যোগ্য প্রার্থীদের ব্যাংক হিসাবে আর্থিক সহায়তা প্রেরন করা হবে। প্রার্থী নির্বাচনের ক্ষেত্রে মাল্টিকালচারাল সোসাইটি অব ক্যাম্বেলটাউনে ইনকের সিদ্বান্তই চুড়ান্ত। এক্ষেত্রে কোন ধরনের কারণ দর্শানো হবে না বলেও উল্লেখ করেন সংগঠনটি।

ট্যাগ :