মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২১ জুন ২০২৪ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

রাশিয়া-ইউক্রেন যুদ্ধ বন্ধের আহ্বান প্রধানমন্ত্রীর


প্রকাশের সময় :১০ সেপ্টেম্বর, ২০২৩ ১০:২৩ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:

আলাপ-আলোচনার মাধ্যমে শান্তিপূর্ণভাবে রাশিয়া-ইউক্রেন যুদ্ধ দ্রুত বন্ধের উপায় খুঁজে বের করার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) সকালে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন ঢাকায় সফররত রাশিয়ার পররাষ্ট্রমন্ত্রী সের্গেই ল্যাভরভ। এ সময় তিনি এই আহ্বান জানান।

এ সময় দ্বিপাক্ষিক স্বার্থ-সংশ্লিষ্ট অন্যান্য বিষয় নিয়েও আলোচনা করেন তারা। প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের পর ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরে জাতির পিতা শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান ল্যাভরভ। পরে বঙ্গবন্ধু জাদুঘর ঘুরে দেখেন রুশ পররাষ্ট্রমন্ত্রী এবং পরিদর্শন বইয়ে তার অনুভূতি লেখেন।

এরপর রাজধানীর গুলশানে রাশিয়ায় পড়ালেখা করা শিক্ষার্থীদের অ্যালামনাই অনুষ্ঠানে যোগ দেন ল্যাভরভ। পরে ঢাকা ত্যাগের উদ্দেশ্যে শাহজালাল বিমানবন্দরে রওনা হন তিনি। দিল্লিতে অনুষ্ঠেয় জি-২০ শীর্ষ সম্মেলনে যোগ দেবেন রুশ পররাষ্ট্রমন্ত্রী।

গতকাল বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় ইন্দোনেশিয়ার রাজধানী জাকার্তা থেকে বিশেষ ফ্লাইটে ঢাকায় আসেন ল্যাভরভ। কোনো রুশ পরররাষ্ট্রমন্ত্রীর এটিই প্রথম ঢাকা সফর।

ট্যাগ :