মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, মঙ্গলবার, ৩ অক্টোবর ২০২৩ ১৮ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ

প্রবল শক্তি নিয়ে ভারত উপকূলে এগোচ্ছে ঘূর্ণিঝড় ‘বিপর্যয়’, সতর্কতা জারি


প্রকাশের সময় :১২ জুন, ২০২৩ ৯:৫৬ : পূর্বাহ্ণ

আন্তর্জাতিক ডেস্ক:

আরব সাগরে সৃষ্টি ঘূর্ণিঝড় ‘বিপর্যয়’ আরও শক্তি নিয়ে উপকূলের দিকে এগোচ্ছে। এর প্রভাবে সাগর উত্তাল।বৃহস্পতিবার বিকালে ভারতের গুজরাট এবং পাকিস্তানের করাচি উপকূলে আছড়ে পড়তে পারে বলে আবহাওয়া পূর্ভাবাসে রয়েছে। পরিস্থিতি মোকাবিলায় করণীয় নিয়ে জরুরি সভা ডেকেছেন ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

আবহাওয়াবিদরা ধারণা করছেন, ১৫ জুন নাগাদ গুজরাটের সৌরাষ্ট্র এবং কুচ্ছ জেলার উপকূলবর্তী অংশে তাণ্ডব চালিয়ে এগিয়ে যাবে পাকিস্তানের দিকে। এ অবস্থায় সতর্কতা জারি করেছে ভারতের আবহাওয়া বিভাগ (আইএমডি)।

কুচ্ছ, জামানগর, মোরবি, গির সোমনাথ, পোরবন্দর, এবং দেবভূমি দ্বারকা জেলায় ১৩ থেকে ১৫ জুন ভারী বৃষ্টিপাত এবং প্রবল বাতাস বয়ে যাবে। গতি হতে পারে ঘণ্টায় ১৫০ কিলোমিটার।

আবহাওয়া অফিস বলছে, আগামী ৫ দিন গুজরাটে ঝড়-বৃষ্টি ও বজ্রপাত হবে। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে তিথাল সৈকতে সতর্কতা জারি করা হয়েছে। পরিস্থিতি গভীরভাবে পর্যবেক্ষণ করছে কেন্দ্রীয় সরকার।

বিপর্যয়’ এড়াতে সতর্কতামূলক পদক্ষেপ নিয়েছে পাকিস্তানস্তান সরকারও। সিন্ধু ও বালোচিস্তান প্রদেশকে সতর্ক থাকতে বলা হয়েছে। সিন্ধু ও মাকরানের উপকূলে মঙ্গলবার ১৩ জুন থেকে ঝড়বৃষ্টি হতে পারে। সূত্র: এনডিটিভি

ট্যাগ :