মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২১ জুন ২০২৪ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

এফবিসিসিআইর সভাপতি পদে চট্টগ্রামের ব্যবসায়ী মো. মাহবুবুল আলমের নাম ঘোষণা


প্রকাশের সময় :২১ জুন, ২০২৩ ৭:১৩ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:

আগামী ২০২৩-২৫ মেয়াদে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইর সভাপতি পদে চট্টগ্রামের ব্যবসায়ী মো. মাহবুবুল আলমের নাম ঘোষণা দিয়েছেন সংগঠনটির সাবেক সভাপতিরা। গতকাল মঙ্গলবার রাজধানীর সোনারগাঁও হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে এ ঘোষণা দেওয়া হয়।

‘ডেভেলপিং স্মার্ট লিডারশিপ টু ক্রিয়েট স্মার্ট ইকোনমি’ শীর্ষক ওই অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে সংগঠনটির সাবেক সভাপতি ও সংসদ সদস্য সফিউল ইসলাম মহিউদ্দিন এ ঘোষণা দেন। এতে উপস্থিত ব্যবসায়ী নেতারা সমর্থন জানান।

এর দুই দিন আগে সংগঠনটির সাবেক সভাপতিরা বৈঠক করে আগামী দুই বছরের জন্য এফবিসিসিআইর সভাপতি হিসেবে মাহবুবুল আলমকে নির্বাচিত করার বিষয়ে একমত হয়েছেন বলে অনুষ্ঠানে জানানো হয়। মাহবুবুল আলম বর্তমানে চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান বলেন, ব্যবসায়ীরা দেশের অর্থনীতির চালিকাশক্তি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বর্তমানে যে অবস্থানে এসেছে, সেটা প্রশংসনীয়। বেসরকারি খাতের কারণে এ অবস্থায় আসা সম্ভব হয়েছে। তবে, বর্তমানে ডলার সংকট, মূল্যস্ফীতি এগুলো সারাবিশ্বে আছে। বাংলাদেশেও কিছুটা আছে।

ট্যাগ :