বাংলাদেশ, শুক্রবার, ৩ জুলাই ২০২০ ১৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

দুটি এম্বুলেন্স পেল আল মানাহিল ওয়েল ফেয়ার ফাউন্ডেশন বাংলাদেশ


প্রকাশের সময় :3 June, 2020 12:44 : PM

স্টাফ রিপোর্টারঃ

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নিহতদের দাফন কার্যক্রম গতিশীল করতে আল মানাহিল ওয়েল ফেয়ার ফাউন্ডেশন দুটি এম্বুলেন্স পেয়েছে। আবাসন প্রতিষ্ঠান সিপিডিএল ও জিএম অটোমোবাইল স্বেচ্ছাসেবী সংস্থাটিকে এম্বলেন্সগুলো উপহার হিসেবে দেয়। ‘মধ্যরাতে করোনার মৃতদেহ নিয়ে ছুটে আল মানাহিল’ শিরোনামে গত ৩১ মে একটি দৈনিকে প্রতিবেদন প্রকাশিত হয়। করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যক্তিদের দাফন ও করোনা রোগী আনা-নেয়ার কাজটি স্বেচ্ছায় করছে আল মানাহিল।

আল মানাহিলের চেয়ারম্যান হেলাল উদ্দিন জমির উদ্দিন জানান, করোনার মাহামারিতে দেড়মাস ধরে করোনা আক্রান্ত হয়ে নিহতদের দাফনের কাজ করছে আল মানাহিল। এছাড়াও করোনা আক্রান্তদের হাসপাতালে আনা নেয়ার কাজটিও করছে। আমাদের নিজস্ব দুটি এম্বুলেন্স ও ভাড়া করা দুটি এম্বুলেন্স দিয়ে কাজ চালিয়ে যাচ্ছিলাম। প্রত্রিকায় সংবাদ প্রকাশ হবার পর অনেকেই আমাদের সম্পর্কে জানতে চেয়েছেন। গত ১ জুন জিএম অটোমাবাইলের কর্ণধার ও বারভিডার সাবেক প্রেসিডেন্ট মুহাম্মদ গিয়াস উদ্দিন আল মানাহিলকে একটি এম্বুলেন্স প্রদান করেন। সীতাকুণ্ড আসনের সাংসদ দিদারুল আলম এম্বুলেন্সটি হস্তান্তর করেন। আজ মঙ্গলবার (২ জুন) আবাসন প্রতিষ্ঠান সিপিডিএল আরো একটি এম্বুলেন্স উপহার দেয় আল মানাহিলকে।

হেলাল উদ্দিন বলেন, করোনা মহামারিতে এম্বুলেন্স দুটি অনেক উপকারে আসবে। এতে করোনা আক্রান্তদের আনা নেয়ার কাজ আরো গতিশীল হবে।

ট্যাগ :