মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ১৮ মে ২০২৪ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম

আপাতত বাদ থাক এই চারটে রূপ-রুটিন


প্রকাশের সময় :২৯ এপ্রিল, ২০২০ ৫:১৩ : পূর্বাহ্ণ

ফারহানা রুজিঃ

এতদিন বাড়িতে আটকে থাকা মোটেই আনন্দের কথা নয়। কিন্তু সুস্থ থাকতে তো এর কোনও বিকল্পও নেই! তাই এই সুযোগে একটু সুস্থ হয়ে উঠুক আমাদের চুল, ত্বক, নখও। বাড়ি থেকে নিয়মিত বেরতে হলে যে-যে রূপচর্চা না করলেই নয়, সেগুলো আপাতত বাদ থাক। রাসায়নিক কসমেটিক্স থেকে দূরে আপন করে নিন নিজের ন্যাচারাল বিউটিকে।

১. অনেকেই নিজের আইব্রো থ্রেডিং নিজেই করে নেন। এখন যেহেতু বাড়ি থেকে বেরচ্ছেন না, তাই নিয়মিত থ্রেডিং না হয় না-ই করলেন। আইব্রো ট্রিম না করে তাকে স্বাভাবিকভাবে বাড়তে দিন। বুশি আইব্রোও কিন্তু এখন ট্রেন্ডে।

২. যাঁরা নিয়মিত চুল স্ট্রেট বা কার্ল করেন তারাও আপাতত বিরত থাকুন ও নিজের চুলের স্বাভাবিক চেহারাকেই ধরে রাখুন। স্ট্রেট বা কার্ল করতে চুলে যে হিট দিতে হয় তাতে চুলের ক্ষতিই হয়। এই কদিন ওই অতিরিক্ত তাপ না লাগলে চুল ভাল হবেই।

৩. নেল পলিশও এখন বাদ থাক। বারবার নেল পলিশ লাগালে এমনিই নখ দুর্বল হয়ে যায়, হলদেটে হয়ে যায় ও সহজে ভেঙে যায়। এই ক’দিন নেল পলিশের রাসায়নিকের থেকে দূরে রেখে নখকে দিন কিউটিকল অয়েলের যত্ন।

৪. মেক-আপ থেকে বিশ্রাম দিন ত্বককে। নিয়মিত মেক-আপ লাগালে ত্বকের নানা সমস্যা হতে পারে। তাই আপাতত স্কিন পোরসগুলোকে পরিষ্কার থাকতে দিন। নিজের প্রাকৃতিক সৌন্দর্যকেই এমব্রেস করে নিন না।

ট্যাগ :