বাংলাদেশ, শনিবার, ১৩ আগস্ট ২০২২ ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শুক্রবার রাত আড়াইটা থেকে শনিবার সকাল পর্যন্ত বন্ধ থাকবে ৩২ ব্যাংকের এটিএম বুথ


প্রকাশের সময় :১৩ ডিসেম্বর, ২০১৯ ৫:৪১ : পূর্বাহ্ণ

নিউজ-ডেস্ক:

সিস্টেম আপগ্রেড এবং রক্ষণাবেক্ষণের কাজের জন্য কিউ ক্যাশের সদস্য ব্যাংকের এটিএম সেবা, পিওএস, কার্ড এবং অন্যান্য সেবা শুক্রবার রাত আড়াইটা থেকে বন্ধ রাখা হয়েছে। শনিবার (১৪ ডিসেম্বর) সকাল ৯টা পর্যন্ত ৩২ ব্যাংকের সেবা বন্ধ থাকবে।

পাশাপাশি নন-ব্যাংকিং আর্থিক প্রতিষ্ঠান লংকাবাংলা ফাইন্যান্সের ভিসা কার্ড থেকেও টাকা উত্তোলন বন্ধ থাকবে। বাংলাদেশ ডাক বিভাগ, কিউ ক্যাশ থেকে বিকাশে টাকা প্রেরণ এবং অনলাইনে আয়কর প্রদানও বন্ধ থাকবে।ব্যাংক এবং কিউ ক্যাশ সূত্রে এই তথ্য জানা গেছে।

যেসব ব্যাংকের সেবা বন্ধ থাকবে, সেগুলো হলো-সোনালী ব্যাংক, জনতা ব্যাংক, অগ্রণী ব্যাংক, রূপালী ব্যাংক,বাংলাদেশ কৃষি ব্যাংক, উত্তরা ব্যাংক, ট্রাস্ট ব্যাংক,আইএফআইসি ব্যাংক,ব্যাংক এশিয়া, ন্যাশনাল ব্যাংক, সীমান্ত ব্যাংক,বেসিক ব্যাংক, যমুনা ব্যাংক, ইউনিয়ন ব্যাংক, মার্কেন্টাইল ব্যাংক, এক্সিম ব্যাংক, ওরি ব্যাংক, মধুমতি ব্যাংক, শাহজালাল ইসলামী ব্যাংক, কমিউনিটি ব্যাংক, সোশ্যাল ইসলামী ব্যাংক, বাংলাদেশ কমার্স ব্যাংক, স্ট্যান্ডার্ড ব্যাংক (ক্রেডিট কার্ড), মিডল্যান্ড ব্যাংক, মেঘনা ব্যাংক, সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংক, এনআরবি কমার্শিয়াল ব্যাংক, এনআরবি গ্লোবাল ব্যাংক, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক এবং আইসিবি ইসলামিক ব্যাংক।

ট্যাগ :