বাংলাদেশ, শুক্রবার, ২৭ মে ২০২২ ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

সবাইকে প্রবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন তরুণ শিল্প উদ্যোক্তা ও সমাজসেবক জোবায়ের হাসান চৌধুরী


প্রকাশের সময় :৩ মে, ২০২২ ৮:২৫ : পূর্বাহ্ণ

নিউজ ডেস্কঃ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সকলকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন তরুণ শিল্প উদ্যোক্তা, সমাজসেবক, শিক্ষানুরাগী ও চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক জোবায়ের হাসান চৌধুরী।

জনাব জোবায়ের হাসান চৌধুরী সাবেক কাসেম নুর ফাউন্ডেশনের কো-চেয়ারম্যান ও চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির সফল সভাপতি বিশিষ্ট শিল্পপতি ও দানবীর মরহুম আলহাজ্ব হাসান মাহমুদ চৌধুরী সিআইপির জৈষ্ঠ পুত্র।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, বৈশ্বিক মহামারী কোভিড-১৯ করোনার কারণে বিগত দুই বছরের ঈদে আমরা অনেকটা ঘরে বসেই কাটাতে বাধ্য হয়েছিলাম। করোনার অস্বাভাবিক পরিস্থিতি অনেকটাই কাটিয়ে উঠতে পারায় আমরা বাংলাদেশের মানুষ আবারো পূর্বের ন্যায় ঈদ উদযাপনের সুযোগ পাচ্ছি। তাই, মহান আল্লাহ্ত আয়ালা রাব্বুল আল আমিনের দরবারে শুকরিয়া জ্ঞাপন করছি। দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর সকল পাপ ও দোষ বিগলিত করে মুক্তির পুরস্কার নিয়ে ঈদ। আমাদের মাঝে সৌহার্দ্য-সংহতির বার্তা বয়ে আনে। ঈদ ধনী-গরীবের মাঝে বৈষম্য দূর করে সাম্যের কথা বলে। আসুন সকলে হিংসা-বিদ্বেষ ভুলে সাম্য, মৈত্রী, সহমর্মিতা, সম্প্রীতি ও ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ হই। সকলে ঈদের জামাতে ধনী গরীব সকলে কাতারবদ্ধ হয়ে নামাজ আদায় করি। পরিবার, আত্মীয়-স্বজন এবং গরীব-দুঃখীদের সাথে আনন্দ ভাগাভাগি করে নিই। শীতিল হয়ে যাওয়া সামাজিক ও আত্মীয়তার সম্পর্কগুলো সজীব ও প্রাণবন্ত করে তুলি। এভাবে, এবারের ঈদের দিনটি ভালো কাটবে এই শুভ প্রত্যাশা রইল। সকলের প্রতি আবারো রইল ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।

ট্যাগ :