বাংলাদেশ, বুধবার, ১২ আগস্ট ২০২০ ২৮শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

সবাইকে প্রবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন কাউন্সিলর মোহাম্মদ জাবেদ


প্রকাশের সময় :31 July, 2020 6:14 : PM

এম.এইচ মুরাদঃ

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সকলকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সম্মানীত সদস্য ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন ২৩নং উত্তর পাঠানটুলির ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ জাবেদ।

বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। আল্লাহর নৈকট্য অর্জনের উদ্দেশ্যে আত্মোৎসর্গ করাই কোরবানির প্রধান শিক্ষা।

কোরবানির প্রকৃত রূপ হলো মনের গভীরে আল্লাহর প্রতি ভালোবাসা ও তাকওয়া নিয়ে প্রিয় বস্তু আল্লাহর নামে উৎসর্গ করা। আল্লাহ তা’আলার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রত হওয়াই কোরবানির মর্মবাণী। তাই পশু কোরবানির পাশাপাশি মনের পশু কোরবানি দিয়ে আল্লাহর সন্তুষ্টি অর্জনে ব্রত হওয়াই আমাদের কর্তব্য।

শুভেচ্ছা বার্তায় কাউন্সিলর জাবেদ আরো বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে। ঈদ হল শান্তি সম্প্রীতির উৎসব। আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা রইল। আমি চসিক ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডের সর্বসাধারণসহ, চট্টগ্রামের তথা দেশবাসী সবার কল্যাণ ও শান্তি কামনা করছি। ঈদ মোবারক।

ট্যাগ :