বাংলাদেশ, শনিবার, ২৩ অক্টোবর ২০২১ ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

সবাইকে প্রবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক রাশেদ চৌধুরী


প্রকাশের সময় :২০ জুলাই, ২০২১ ৪:১৩ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদঃ

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সকলকে ঈদের শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও চসিক নির্বাচন-২০২১ এর ১৫নং বাগমনিরাম ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী চৌধুরী সায়েফুদ্দীন মোহাম্মদ রাশেদ সিদ্দিকী।

মঙ্গলবার (২০ জুলাই) পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় রাশেদ চৌধুরী চট্টগ্রাম নগরবাসীর কল্যাণ ও শান্তি কামনা করেন। এছাড়া তিনি চট্টগ্রাম মহানগর জাতীয়তাবাদী দলের পক্ষ থেকে বিএনপি ও অঙ্গসংগঠনের সকল পর্যায়ের নেতা কর্মীদের কল্যাণ কামনা করেন।

শুভেচ্ছা বার্তায় রাশেদ চৌধুরী আরো বলেন, ঈদ হল শান্তি সম্প্রীতির উৎসব। আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনায় করছি। করোনার নিষ্ঠুরতার মধ্যে দ্বিতীয়বারের মতো আমাদেরকে ঈদুল আযহা পালন করতে হচ্ছে। তাই আমদের অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে কোরবানি করতে হবে, যাতে আমরা সকলে এই মহামারী করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে পারি। মহান আল্লাহ পাক রাব্বুল আলামীনের কাছে বিশেষ প্রার্থনা করছি যাতে আমাদের সকলকে এই ভয়ানক করোনা মহামারী থেকে রক্ষা করে স্বাভাবিক জীবন ফিরিয়ে দেয় এবং আগের মতো আমরা যে যার কাজে ফিরে যেতে পারি এই আবেদন রাখছি। “ঈদ মোবারক”।

ট্যাগ :