বাংলাদেশ, মঙ্গলবার, ৫ জুলাই ২০২২ ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন কাউন্সিলর জাবেদ


প্রকাশের সময় :২ মে, ২০২২ ৬:৫৯ : পূর্বাহ্ণ

নিউজ ডেস্কঃ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সকলকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সম্মানীত সদস্য, রওশন আরা খানম ফাউন্ডেশনের চেয়ারম্যান ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন ২৩নং উত্তর পাঠানটুলির ওয়ার্ড হতে বারবার নির্বাচিত কাউন্সিলর মোহাম্মদ জাবেদ।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন রহমত, মাগফিরাত এবং নাজাত প্রাপ্তির বরকতময় মাস রমজান পেরিয়ে মুসলিম উম্মাহর ঘরে ঘরে মহা খুশীর ফোয়ারা নিয়ে এল পবিত্রময় ঈদ উল ফিতর। জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে আমার প্রাণপ্রিয় ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডের আপামর জনগণ, দেশ ও বিদেশের সকলের প্রতি রইল ঈদ মোবারক।

তিনি বলেন, বৈশ্বিক মহামারী কোভিড-১৯ করোনার কারণে বিগত দুই বছরের ঈদে আমরা অনেকটা ঘরে বসেই কাটাতে বাধ্য হয়েছিলাম। করোনার অস্বাভাবিক পরিস্থিতি অনেকটাই কাটিয়ে উঠতে পারায় আমরা বাংলাদেশের মানুষ আবারো পূর্বের ন্যায় ঈদ উদযাপনের সুযোগ পাচ্ছি। তাই, মহান আল্লাহ্ত আয়ালা রাব্বুল আল আমিনের দরবারে শুকরিয়া জ্ঞাপন করছি। বিশেষভাবে ধন্যবাদ জ্ঞাপন করছি মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনার প্রতি। তিনি সার্বক্ষনিক দেশের করোনা পরিস্থিতি তত্বাবধান করেছেন এবং সময়োচিৎ পদক্ষেপ গ্রহন করেছেন, পর্যাপ্ত ভ্যাকসিন সংগ্রহ করে আপামর জনসাধারণকে সহজে ভ্যাকসিন গ্রহনের সুযোগ করে দিয়েছেন। দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর সকল পাপ ও দোষ বিগলিত করে মুক্তির পুরস্কার নিয়ে ঈদ। আমাদের মাঝে সৌহার্দ্য-সংহতির বার্তা বয়ে আনে। ঈদ ধনী-গরীবের মাঝে বৈষম্য দূর করে সাম্যের কথা বলে। আসুন সকলে হিংসা-বিদ্বেষ ভুলে সাম্য, মৈত্রী, সহমর্মিতা, সম্প্রীতি ও ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ হই। সকলে ঈদের জামাতে ধনী গরীব সকলে কাতারবদ্ধ হয়ে নামাজ আদায় করি। পরিবার, আত্মীয়-স্বজন এবং গরীব-দুঃখীদের সাথে আনন্দ ভাগাভাগি করে নিই। শীতিল হয়ে যাওয়া সামাজিক ও আত্মীয়তার সম্পর্কগুলো সজীব ও প্রাণবন্ত করে তুলি। এভাবে, এবারের ঈদের দিনটি ভালো কাটবে এই শুভ প্রত্যাশা রইল। সকলের প্রতি আবারো রইল ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।

ট্যাগ :