মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ১৮ মে ২০২৪ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন কাউন্সিলর জাবেদ


প্রকাশের সময় :১০ এপ্রিল, ২০২৪ ২:৫১ : অপরাহ্ণ

নিউজ ডেস্ক:

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সকলকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সম্মানীত সদস্য, রওশন আরা খানম ফাউন্ডেশনের চেয়ারম্যান ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন ২৩নং উত্তর পাঠানটুলির ওয়ার্ড হতে বারবার নির্বাচিত কাউন্সিলর মোহাম্মদ জাবেদ।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন রহমত, মাগফিরাত এবং নাজাত প্রাপ্তির বরকতময় মাস রমজান পেরিয়ে মুসলিম উম্মাহর ঘরে ঘরে মহা খুশীর ফোয়ারা নিয়ে এল পবিত্রময় ঈদ উল ফিতর। জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে আমার প্রাণপ্রিয় ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডের আপামর জনগণ, দেশ ও বিদেশের সকলের প্রতি রইল ঈদ মোবারক।

তিনি বলেন, ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক- এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা। হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক। বিশ্বের সব মানুষের সুখ-শান্তি, কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি হোক আজকের দিনে আমি মহান আল্লাহর কাছে এ প্রার্থনা করি।

তিনি আরো বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর সকল পাপ ও দোষ বিগলিত করে মুক্তির পুরস্কার নিয়ে ঈদ আসে। আমাদের মাঝে সৌহার্দ্য-সংহতির বার্তা বয়ে আনে খুশির ঈদ। ঈদ ধনী-গরীবের মাঝে বৈষম্য দূর করে সাম্যের কথা বলে। আসুন সকলে হিংসা-বিদ্বেষ ভুলে সাম্য, মৈত্রী, সহমর্মিতা, সম্প্রীতি ও ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ হই। সকলে ঈদের জামাতে ধনী গরীব সকলে কাতারবদ্ধ হয়ে নামাজ আদায় করি। পরিবার, আত্মীয়-স্বজন এবং গরীব-দুঃখীদের সাথে আনন্দ ভাগাভাগি করে নিই। শীতিল হয়ে যাওয়া সামাজিক ও আত্মীয়তার সম্পর্কগুলো সজীব ও প্রাণবন্ত করে তুলি। এভাবে, এবারের ঈদের দিনটি ভালো কাটবে এই শুভ প্রত্যাশা রইল। সকলের প্রতি আবারো রইল ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।

ট্যাগ :