মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ১৪ জুলাই ২০২৪ ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শাহ মোহছেন আউলিয়া (রহ.)’র পবিত্র বার্ষিক ওরশ শরীফ কাল


প্রকাশের সময় :১৯ জুন, ২০২৪ ৪:১২ : অপরাহ্ণ

আনোয়ারা প্রতিনিধি:

চট্টগ্রামের আনোয়ারায় আধ্যাত্মিক সাধক হযরত শাহ মোহছেন আউলিয়ার (রহ.)’র বার্ষিক ওরশ শরীফ কাল (২০ জুন) বৃহস্পতিবার রুস্তম হাটের মাজার প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।

ওরশ উপলক্ষে সবধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। ইতোমধ্যে দূর–দূরান্ত থেকে ভক্তরা আসতে শুরু করেছেন। ওরশকে ঘিরে পুরো বটতলীতে এখন উৎসবের আমেজ বিরাজ করছে। নিরাপত্তা ও যানজট নিরসনে থানা প্রশাসন ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে।

এদিকে ওরশের সার্বিক প্রস্ততি ও নিরাপত্তা নিয়ে আনোয়ারা উপজেলা চেয়ারম্যান কাজী মোজাম্মেল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইশতিয়াক ইমন ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহমদের সাথে পৃথক পৃথক বৈঠক করেন ওরশ ও মাজার পরিচালনা কমিটি।

এসময় উপস্থিত ছিলেন, পরিচালনা কমিটির যুগ্ন মোতাওয়াল্লী আলহাজ¦ এসএম ফজলুল করিম ও এসএম জহিরুল ইসলাম,পরিচালনা কমিটির সদস্য এসএম আবু তাহের মিয়া, এসএম আয়ুব নূরী বাবুল, এসএম নেজাম উদ্দিন মাসুদ, এসএম জহির উদ্দিন, এসএম নজরুল ইসলাম, এসএম জসিম উদ্দিন, এসএম মনজুরুল ইসলাম, এসএম দিদারুল ইসলাম, এসএম আবুল কাশেম ছোটন, এসএম মনছুর, এসএম মহিউদ্দিন আনিস, এসএম ছালেক, এসএম মোজাম্মেল, এসএম নাজিম উদ্দিন, এসএম কফিল উদ্দিন ও সেক্রেটারী এসএম হাবিবুর রহমান।

মাজার পরিচালনা ও ওরশ উদযাপন কমিটির যুগ্ম মোতাওয়াল্লী এসএম জহিরুল ইসলাম বলেন, ওরশ উপলক্ষে খতমে কোরআন, মিলাদ মাহফিল, দোয়া মাহফিল, ধর্মীয় আলোচনা, আখেরি মোনাজাত ও তাবারুক বিতরণ করা হবে।

গত দুইদিন ধরে ওরশকে ঘিরে ভক্তরা মাজার প্রাঙ্গণে আসতে শুরু করেছে। তাদের থাকা–খাওয়াসহ সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ধর্মীয় ভাবগাম্ভীর্যে যথাযথ মর্যাদায় ওরশ উদযাপনে সকলের সহযোগিতা কামনা করা হয়।
 

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) সোহেল আহমেদ বলেন,হযরত শাহ মোহছেন আউলিয়া (রহ.)’র ওরশ উপলক্ষে আইন শৃঙ্খলা ও যানজট নিরসনে আনোয়ারা থানার পাশাপাশি অতিরিক্ত পুলিশ সার্বক্ষণিক দায়িত্ব পালন করবে।

ট্যাগ :