বাংলাদেশ, বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০ ৮ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

বোয়ালখালীর চরণদ্বীপ দরবার শরীফের বার্ষিক ওরশ ২১ জানুয়ারি


প্রকাশের সময় :19 January, 2020 6:44 : AM

এম.এইচ মুরাদ:

গাউসুল আজম হযরত সৈয়দ আহমদ উল্লাহ মাইজভান্ডারি’র প্রথম ও প্রধান খলিফা কুতুবুল আকতাব হযরত মাওলানা শাহসূফী শেখ অছিয়র রহমান ফারুকী চরণদ্বীপি’র (ক:) ওফাত বার্ষিকী হিসাবে আগামী মঙ্গলবার ওরশ শরীফ অনুষ্ঠিত হবে।

আগামী মঙ্গলবার (২১ জানুয়ারি) সকাল ১০টায় ১ম কর্মসূচী হিসাবে জিয়ারতে গাউসূল আজম মাইজভান্ডারি (ক:) এর মাজারে খতমে কোরআন ও মোনাজাত অনুষ্ঠিত হবে। এতে বিশেষ দোয়া ও মুনাজাত করবেন আওলাদে রাসূল ডা: শাহসূফী সৈয়দ দিদারুল হক মাইজভান্ডারি (ক:)।

এতে উপস্থিত থাকার কথা রয়েছে চরণদ্বীপ দরবার শরীফের সাজ্জাদানশীন হযরতুলহাজ্ব শাহসূফী শেখ আবু মুহাম্মদ শহীদুল্লাহ ফারুকী (ম:), শাহসূফী বদরুল উলা ফারুকী সাজু মিয়া, শাহজাদা আল্লামা সাইফুল্লাহ ফারুকী, শাহজাদা সানাউল্লাহ ফারুকী, আল্লামা শায়েস্তা খান আজহারী, ড. মুহাম্মদ সেলিম জাহাঙ্গীর, শামসুদ্দোহা চৌধুরী, আল্লামা ইসহাক আনসারী, এনাম উদ্দীন তালুকদার, আলহাজ্ব মুহাম্মদ জাহাঙ্গীর আলম সহ সহস্রাধিক গাড়ি নিয়ে হাজারো ভক্তবৃন্দ।

উক্ত কর্মসূচী ছাড়াও এই বছর (২০২০ সাল) ওফাত শত বর্ষ উপলক্ষে নানা কর্মসূচীর মধ্যে রয়েছে মাওলানা শাহ চরণদ্বীপি (ক:) স্মরনে সেমিনার, রচনা ও প্রবন্ধ প্রতিযোগিতা, হামদ ও নাত প্রতিযোগিতা, প্রবন্ধ প্রকাশনা, বিনামূল্যে চিকিৎসা সেবা ক্যাম্প, এতিমখানায় খাবার সরবরাহ ও বৃক্ষরোপণ সহ বিভিন্ন মানব ও সমাজ সেবামুলক কর্মকান্ড।

ট্যাগ :