মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২১ জুন ২০২৪ ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

চলতি বছর পবিত্র হজের প্রথম ফ্লাইট ২১ মে


প্রকাশের সময় :২৬ এপ্রিল, ২০২৩ ৮:৩৩ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:

চলতি বছর পবিত্র হজের প্রথম ফ্লাইট আগামী ২১ মে ঢাকা ছেড়ে যাবে। ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান আজ বুধবার ঢাকায় সচিবালয়ে এক অনুষ্ঠানে এ তথ্য দিয়েছেন। ‘ই-হজ বিডি’ নামের একটি মোবাইল অ্যাপ উদ্বোধন এবং হজ ও ওমরাহ সহায়িকার মোড়ক উন্মোচন উপলক্ষে অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

হজের তিন হাজার কোটা ফাঁকা রেখে এবার হজের প্রস্তুতি নেওয়া হচ্ছে জানিয়ে প্রতিমন্ত্রী বলেন, কোটা পূরণ না হলেও হজ নিবন্ধনের সুযোগ আর বাড়বে না। হজ প্যাকেজের খরচ কমানো আর সম্ভব নয়।

ধর্ম প্রতিমন্ত্রী বলেন, অর্থনৈতিক মন্দায় পাকিস্তান, ইন্দোনেশিয়া, মালয়েশিয়া ও ভারত থেকেও হজযাত্রী কমে গেছে। বাংলাদেশের মানুষের আর্থিক সক্ষমতা ভালো হওয়ায় এবার ১ লাখ ২০ হাজারের মতো হজযাত্রী চূড়ান্ত নিবন্ধন করেছেন।

‘ই-হজ বিডি’ মোবাইল অ্যাপ উদ্বোধন করে প্রতিমন্ত্রী বলেন, এখন থেকে হজ ও ওমরাহর সব সেবা এই মোবাইল অ্যাপে হবে। ঘরে বসেই হজ ও ওমরাহর সব প্রস্তুতি অ্যাপের মাধ্যমে সম্পন্ন করা যাবে।বছর

বিজনেস অটোমেশন লিমিটেড নামে একটি প্রতিষ্ঠান বিনা মূল্যে অ্যাপটি তৈরি করে দিয়েছে জানিয়ে ফরিদুল হক বলেন, এই অ্যাপে দেওয়া সব তথ্য ধর্ম মন্ত্রণালয়ের নিয়ন্ত্রণে থাকবে।

ট্যাগ :